TOS – Terms of Service

General TOS

📌আপনি যদি ফেইসবুক পেইজের মাধ্যমে অর্ডার করতে চান তাহলে যে প্রোডাক্ট টা নিতে চাচ্ছেন সেটার ছবি আমাদের ইনবক্স করবেন, নাম মোবাইল নম্বর এবং ঠিকানা সহ।
📌অর্ডার কনফার্ম হয়ে যাওয়ার পর ক্যানসেল করা যাবে না। ❌ ( এক্ষেত্রে পরবর্তী বার অর্ডার এর সময় আপনাকে পেমেন্ট আগে করতে হবে)
📌ডেলিভারি চার্জ ঢাকার মধ্যে ৭০টাকা, ঢাকার আশেপাশে ১০০টাকা, ঢাকার বাইরে ১৩০টাকা (ডেলিভারি চার্জ আগে বিকাশ করতে হবে)।
📌 ঢাকা, ঢাকার আশেপাশে এবং ঢাকার বাইরে আমরা সব জায়গায় হোম ডেলিভারি দিয়ে থাকি।
📌যারা বুকিং করে রাখতে চান তাদের ৫০০ টাকা বিকাশ পেমেন্ট করে বুকিং করতে হবে। (বিকাশ ছাড়া বুকিং দেওয়া হবে না)
📌ডেলিভারি ম্যান থাকা অবস্থায় তার সামনে দাঁড়িয়ে পারসেল ভালো মত চেক করবেন, আমদের পাঠানোতে কোন ভুল থাকলে অথবা প্রোডাক্ট এর কোন ঝামেলা থাকলেই শুধু আমরা চেন্জ অথবা রিটার্ন নিবো, অন্যথায় না! আপনি প্রোডাক্ট দেখে ভালো না লাগলে রিটার্ন করে দিতে পারবেন কিন্তু সেক্ষেত্রে ডেলিভারি চার্জ রিফান্ড হবে না।
📌ইনবক্সে কোন ধরণের দামাদামি গ্রহনযোগ্য নয় আমরা যথেষ্ট সুলভ মূল্যে প্রোডাক্ট দিয়ে থাকি।
📌অনলাইনে সরাসরি অর্ডার করলে আমাদের ওয়েবসাইট থেকে অর্ডার করতে হবে। সেক্ষেত্রে প্রোডাক্টের ভিতরে ঢুকে Add to Cart এ ক্লিক করবেন, উপরে সবুজ কালারের একটি টাইটেল আসবে তাঁর ডান পাশে View Cart এ ক্লিক করবেন, এরপর Proceed to Checkout এ ক্লিক করবেন। Checkout পেইজে আপনার নাম, ঠিকানা, ইমেইল, ফোন নাম্বার দিবেন। এরপর বিকাশ/নগদ এ পেমেন্ট করবেন, পেমেন্ট করার পর Checkout পেইজে নিচের দিকে bKash/Nagad পেমেন্ট এ ক্লিক করে bKash/nagad Number এবং bKash/nagad Transaction ID দিবেন। এরপর Place Order এ ক্লিক করবেন। সাথে সাথে আপনাকে Order Number দিয়ে দেয়া হবে।
📌অনলাইন পেমেন্ট এ যারা এডভান্স পেমেন্ট করবেন তাদের যদি প্রোডাক্ট হাতে পেয়ে পছন্দ না হয় তাহলে চেঞ্জ করে অন্য প্রোডাক্ট নিতে পারবেন। কিন্তু পেমেন্ট রিফান্ড নিতে হলে বিকাশ/নগদেই নিতে হবে। সেক্ষেত্রে আমাদের পার্সোনাল বিকাশ/নগদে পেমেন্ট করতে হবে। সেক্ষেত্রে বিকাশ/নগদের অফার গ্রহনযোগ্য না।
📌বিকাশের অফারে কেউ যদি প্রোডাক্ট নিতে চান তাহলে অবশ্যই অনলাইন পেমেন্ট এ এডভান্স পেমেন্ট করতে হবে আমাদের বিকাশ মার্চেন্ট একাউন্টে। এবং সেক্ষেত্রে টাকা রিফান্ড হবে না। প্রোডাক্ট পছন্দ না হলে চেঞ্জ করে অন্য প্রোডাক্ট নিতে হবে। সেক্ষেত্রে প্রোডাক্টের দাম কম হলে সে অনুযায়ী বিকাশের অফার গন্য হবে।

সবাইকে অনুরোধ থাকবে অর্ডার করার আগে নিয়মাবলি পরে নেওয়ার জন্য। ধন্যবাদ সবাইকে ♥
Didn`t found answer you looking for?

Contact our customer care